সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটের লাল বাজারে হোটেলের কক্ষ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

সিলেটের লাল বাজারে হোটেলের কক্ষ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

 নিউজ ডেস্ক ◾সিলেট নগরীর লালবাজারে হোটেল আল মিনার থেকে মধ্য বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ এপ্রিল) বিকেলে হোটেলের ৪ তলার ৪১৪ নম্বর রুম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, সিলেটের গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের উনু মিয়ার পুত্র খালেদ আহমদ (৪২) গতকাল মঙ্গলবার বিকেলে সিলেট নগরীর লালবাজারের হোটেল আল মিনারের ৪ তলার ৪১৪ নম্বর রুমে উঠেন। সেখানে রাতযাপন করলে আজ তার কোন সারা শব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে পুলিশ এসে দরজার লক ভেঙ্গে রুমের মেজেতে তার লাশ পড়ে থাকতে দেখে। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময়ে তিনি হার্ট এ্যাটাক করে মৃত্যু বরণ করেছেন।

হোটেলের মেনেজার বিবেকানন্দ দাস বিবেক বলেন,মৃত খালেদ আহমদের স্বজনরা জানিয়েছেন, তিনি এর আগে আরো দুই বার হার্ট এ্যাটাক করেছিলেন।তিনি একজন অসুস্থ রোগী লোক।তাই তিনি হার্ট এট্যাক করে মৃত্যু বরণ করেছেন এমনটা ধারণা করা হচ্ছে।

সিলেট মহানগর পুলিশের বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ সাজেদুল করিম বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।